ফুলবাড়ীয়ার খবর

আখতারুজ্জামান মেম্বার না ফেরার দেশে, জানাজা নামাজ ও দাফন সম্পন্ন

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বৈলাজান মন্ডল বাড়ী নিবাসী মৃত রাজ মাহমুদ মুন্সির দ্বিতীয় ছেলে, পুটিজানা ইউনিয়নের বর্ষীয়ান রাজনীতিবিদ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আখতারুজ্জামান আক্তার মেম্বারের জানাজা নামাজ ও দাফন সম্পন্ন করা হয়েছে।

গত শুক্রবার (১৪ জুলাই) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় একটি হাসপাতালে শেষ নিঃস্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

একই দিন রাত ১০ টায় মরহুমের নিজ এলাকা শিবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা পূর্বে মরহুমের স্মৃতির স্বরণে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট মোসলেম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ হারুন, সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, পুটিজানা ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান রয়েল, রাধাকানাই ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া তরফদার শিমুল ও সমাজসেবক আব্দুল আলিম আব্দুল্লাহ। সংক্ষিপ্ত আলোচনা পরিচালনায় ছিলেন মরহুমের ভাতিজা ও সাংবাদিক হাফিজুল ইসলাম স্বপন।

জানাজা নামাজে আত্মীয় স্বজন, প্রতিবেশী, বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে বৈলাজান মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে। আক্তার মেম্বার তার বংশধর হিসেবে এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন বলে জানা গেছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button