বাংলাদেশ

আছিম পিডিবি বাজার যুব উন্নয়ন সংঘের প্রীতি হাডুডু খেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করলেন সেলিমা বেগম সালমা

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম পাটুলি ইউনিয়নের পিডিবি বাজার যুব উন্নয়ন সংঘের আয়োজনে প্রীতি হাডুডু খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জুলাই) বিকেলে প্রীতি হাডুডু খেলাটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ – ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা।

বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা, সংস্কৃতি ও বিনোদন মানুষকে অন্যায় ও অপকর্ম থেকে দূরে রাখে। এক সময় হাডুডু বাংলার সংস্কৃতিতে জনপ্রিয় খেলা থাকলেও বর্তমান সময়ে এটি আস্তে আস্তে হারিয়ে যাচ্ছে।

ক্রীড়া বা খেলাধুলা শরীরচর্চা ও আনন্দ লাভের সঙ্গে সম্পৃক্ত। তাই সুন্দর ও সুস্থ জীবন গঠনে খেলাধুলার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্যক্তিজীবন, পারিবারিক জীবন, এমনকি জাতীয় জীবনের সফলতা লাভের পেছনে কাজ করে সুস্থ ও সুঠাম দেহ। আর এই সুস্থ দেহ গঠনের জন্যে খেলাধুলা অপরিহার্য। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার খেলাধুলার প্রসার বিস্তারে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে বলেও মন্তব্য করেন সেলিমা বেগম সালমা।

এসময় উপস্থিত ছিলেন আছিম উত্তর টান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল উদ্দিন, সোনালী ব্যাংক কর্মকর্তা নোমান, পিডিবি যুব উন্নয়ন সংঘের সহ সভাপতি মতিউর রহমান, আছিম পাটুলী ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক দপ্তর সম্পাদক সুমন সহ বিভিন্ন সামাজিক ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে উঠান বৈঠক ও পথসভা সহ বিভিন্ন কার্যক্রমে রাজনৈতিক ভাবে ব্যপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button