ফুলবাড়ীয়ার খবর

গ্রামীণ ল্যাবরেটরিজ এর সৌজন্যে পল্লী চিকিৎসক সম্মেলন

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গ্রামীণ ল্যাবরেটরিজ এর সৌজন্যে পল্লী চিকিৎসক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে পল্লী চিকিৎসকদের মাঝে রাফেল ড্র করা হয় এবং গ্রামীণ ল্যাবরেটরিজ এর পক্ষ থেকে পল্লী চিকিৎসকদের পুরস্কার প্রদান করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে উপজেলা শহরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন পল্লী চিকিৎসকদের প্রশিক্ষণ কেন্দ্র সাইফ এন্ড সামি মেডিকেল ইনস্টিটিউটে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন গ্রামীণ ল্যাবরেটরিজ এর প্রোপাইটর মোঃ মাহবুবুল আলম। প্রধান অতিথির বক্তব্যে মোঃ মাহবুবুল আলম আঞ্চলিক চিকিৎসা সেবা প্রদানে তার প্রতিষ্ঠান গ্রামীণ ল্যাবরেটরিজ এর বিভিন্ন জনকল্যাণমুখী কর্মকাণ্ডের বর্ণনা সহ প্রত্যন্ত এলাকায় পল্লী চিকিৎসকের ভূমিকা উল্লেখ করেন। এছাড়াও গ্রামীণ ল্যাবরেটরিজ এর ঔষধের কার্যকরী দিকের প্রশংসাও করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রামীণ ল্যাবরেটরিজ এর সেলস ম্যানেজার মোঃ জসিম উদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব ডাঃ খন্দকার আনিছুর রহমান। এছাড়াও সার্বিক সহযোগিতা ও সঞ্চালনায় ছিলেন গ্রামীণ ল্যাবরেটরিজ এর এরিয়া ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম।

পল্লী চিকিৎসক সম্মেলনে বিভিন্ন এলাকার চিকিৎসকেরা বক্তব্য রাখেন। এসময় ফুলবাড়ীয়া উপজেলা ও পার্শ্ববর্তী এলাকার পল্লী ডাক্তারগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গ্রামীণ ল্যাবরেটরিজ এর পন্যের গুনগত মানের ব্যাপারে আলোকপাত করেন বক্তারা।

অনুষ্ঠানের শেষের দিকে পল্লী চিকিৎসকদের অংশগ্রহণে এক রেফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার স্বরূপ একটি স্মার্টফোন বিজয়ী হন এক পল্লী চিকিৎসক। এছাড়াও অন্যান্যদের মাঝেও পুরস্কার প্রদান করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button