রাজনীতি

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মুক্তাগাছায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ তারেকের উঠান বৈঠক

মোবারক হোসাইন : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় বিজয়ী করার লক্ষ্যে ১৫০ ময়মনসিংহ ৫ মুক্তাগাছা আসনে বর্তমান সরকারের উন্নয়ন এলাকার প্রান্তিক পর্যায়ে প্রচার করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, দলটির ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য, মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ তারেক।

নির্বাচন উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের পাড়া মহল্লা সহ বাজার, ঘাট ও মোড়ে মোড়ে ভোটারদের সংস্পর্শে উপস্থিত হয়ে তাদের কাছে বর্তমান সরকারের উন্নয়ন বর্ণনা করছেন মোঃ তারেক। এছাড়াও জাতীয় ও দলীয় দিবস পালনে সোচ্চার রয়েছেন তিনি।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে উপজেলার পৌর এলাকার ৫নং ওয়ার্ডের পাড়াটঙ্গী, কাঠগড়া এলাকায় মুক্তাগাছার তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকদের আয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এই আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ তারেক তারেক।

তিনি বলেন, সাধারণ মানুষ এবং নেতা কর্মী সমর্থকদের চাওয়ার প্রতিফলন হিসেবে এবং মুক্তাগাছা উপজেলা বাসীকে সেবা প্রদানের লক্ষ্যে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাইবো। রাজনৈতিক দূর্সময়ে দলের পক্ষে অবদানের বর্ণনা প্রদান করে মোঃ তারেক আশা করেন মুক্তাগাছার জনসাধারণের চাহিদা অনুযায়ী নিশ্চয়ই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই আসনে তাকেই নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করবেন।

উঠান বৈঠকে স্থানীয় তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকদের পাশাপাশি আশেপাশের মহিলা ভোটাররা অংশ নেন। এছাড়াও সামাজিক সচেতন মহল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোঃ তারেক স্থানীয় আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামছুল হক এর ছেলে। তিনি ১৯৯৪-৯৫ সালে প্রতিপক্ষের হামলা মামলার স্বীকার হয়ে শারীরিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। এছাড়াও ২০০৪ সালে বর্তমান প্রধানমন্ত্রীকে হত্যার উদ্দেশ্য তৎকালীন জোট সরকারের মদদে গ্রেনেড হামলার প্রতিবাদ করে গণগ্রেফতারের স্বীকার হয়ে কারাভোগ করেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button