খবরবাংলাদেশ

ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ময়মনসিংহ বিভাগীয় কমিটি ঘোষণা : সভাপতি বাচ্চু, সম্পাদক আইনাল, সাংগঠনিক সাইফুল

মোবারক হোসাইন : সবার জন্য স্বাস্থ্য এই স্লোগান নিয়ে ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সমগ্র বাংলাদেশ এর ময়মনসিংহ বিভাগীয় কমিটি ঘোষণা করেছে সংস্থাটির কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত পল্লী চিকিৎসকদের পেশাজীবি এই সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সেলিম চৌধুরী ও সাধারণ সম্পাদক সোনাম উদ্দিন সোহেল স্বাক্ষরিত ৩ বছর মেয়াদি এই ময়মনসিংহ বিভাগীয় কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক আইনাল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। এছাড়াও সহ সভাপতি রফিকুল ইসলাম তপন, হারুন অর রশীদ, আবু সাইদ কাজল, এজাজুর রহমান ও আব্দুল কুদ্দুস। সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রিপন ও সহ সাংগঠনিক সম্পাদক পদে একেএম আনারুল কাদেরকে নির্বাচিত করা হয়েছে। এছাড়াও পূর্নাঙ্গ কমিটিতে সম্পাদকমণ্ডলী ও সদস্যরা সহ ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ময়মনসিংহ বিভাগীয় অঞ্চলের দায়িক্ত পাওয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সমগ্র বাংলাদেশের নবাগত নেতৃবৃন্দরা সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী জনসেবা মূলক কার্যক্রম ও পল্লী চিকিৎসকদের সংগঠিত এবং চিকিৎসা সেবার মানোন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button