ফুলবাড়ীয়ার খবর

ফুলবাড়িয়া পৌরসভায় বঙ্গমাতা’র জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া ও শ্রদ্ধাঞ্জলী অর্পণ

মির্জা মোঃ মনজুরুল হক : ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও বঙ্গমাতা,র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে যথাযথ মর্যাদায় শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
মঙ্গলবার (৮ আগস্ট) সকালে পৌর ভবনে পৌর মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়ার সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গমাতা’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে যথাযথ মর্যাদায় এই শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ হারুনুর রশীদ, সহকারী প্রকৌশলী একেএম লুৎফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মহসিন হোসাইন, কাউন্সিলর চান মাহমুদ সরকার, কাজি মোঃ ইমান আলী,মোঃ সাইফুল ইসলাম, আলী আকবর, মোঃ শরীফুল ইসলাম,কর নির্ধারক মোঃ শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত হিসাব রক্ষক মোঃ আরিফুর রহমান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এর আগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে আলোচনা শেষে মুক্তিযুদ্ধের সকল শহীদ, জাতীয় চার নেতা, বঙ্গবন্ধুর স্ব-পরিবারকে নৃশংসভাবে হত্যা ও বঙ্গমাতা’র জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button