রাজনীতি

ফুলবাড়ীয়ায় আগস্টের প্রথম দিনে বঙ্গবন্ধুর স্বরণে সেলিমা বেগম সালমার পুষ্পস্তবক, কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় শোকের মাস আগস্ট উপলক্ষে ১৯৭৫ সালের ১৫ই আগস্টে ঘাতকের গুলিতে নিহত মহান স্বাধীনতার স্থপতি, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র কোরান খতম, দোয়া ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১লা আগস্ট) বিকেলে উপজেলা শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার আয়োজনে শোকের মাস আগস্ট উপলক্ষে এ কার্যক্রম পালন করা হয়।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র আল কোরআন খতম, বিশেষ দোয়া ও মিলাদ পড়া হয়। এতে অংশ নেন হাফেজিয়া মাদ্রাসার ছাত্ররা। এসময় আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে একই দিন সকালে সেলিমা বেগম সালমার নেতৃত্বে শোকের মাস আগস্ট উপলক্ষে দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে দেশের জন্যে জাতির পিতার অবদানের উপর সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন সেলিমা বেগম সালমা। আলোচনা শেষে শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে জাতির জনকের প্রতিকৃতিতে সেলিমা বেগম সালমার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় কালো ব্যাচ ধারণ করেন নেতৃবৃন্দরা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button