ফুলবাড়ীয়ার খবর

ফুলবাড়ীয়ায় প্রবাসীর বাড়িতে হামলার অভিযোগ

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের জয়পুর গ্রামে মৃত হোসেন আলী হাজীর ছোট ছেলে সৌদি প্রবাসী বিল্লাল হোসেনের পরিবারের উপর হামলা ও অত্যাচারের অভিযোগ উঠেছে তারই সৎ বড় ভাই নূরুল ইসলাম গংদের বিরুদ্ধে। এতে ওই পরিবারে আতংক বিরাজ করছে।

জানা যায়, নূরুল ইসলাম ও বিল্লাল হোসেনের পৈতৃক সম্পত্তি ভাগাভাগিতে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সৌদি প্রবাসী বিল্লাল হোসেনের স্ত্রী তাদের সন্তানদের নিয়ে বাড়িতে একা বসবাস করেন। স্বামী দেশে না থাকায় পুরুষ শূন্য বাড়িতে বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়েই হামলা ও অকথ্য গালিগালাজ করেন নূরুল ইসলাম গংরা। এছাড়াও জমির ফসল নষ্ট ও গাছ কেটে ফেললে তা বাধা দিতে চাইলে লাঠিসোটা নিয়ে উঠানে এসে বিল্লাল হোসেনের পরিবারকে এলোপাতাড়ি মারপিটের অভিযোগ রয়েছে নূরুল ইসলাম গংদের বিরুদ্ধে।

স্থানীয়রা বলছেন, বিল্লাল হোসেন ও নূরুল ইসলামদের ঝামেলা দীর্ঘদিন ধরে চলমান। তাদের পৈতৃক জমি সংক্রান্ত কারণেই এ সমস্যা সৃষ্টি হয়েছে। ভুক্তভোগী বিল্লাল হোসেনের পরিবারের সদস্যরা বলছেন, নূরুল ইসলাম গংরা বিভিন্ন সময় তাদের উপর আক্রমন করে আসছে। বাড়ীর আশেপাশের গাছ কেটে ফেলছে। সফল নষ্ট করে ফেলছে। তা বাধা দিলে লাঠিসোটা নিয়ে উঠানে এসে এলোপাতাড়ি মারপিট করছে। এসময় তারা সংশ্লিষ্ট কর্তপক্ষের নিকট এ ঘটনার বিচার দাবী করেন।

তবে এ সমস্ত ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেন নূরুল ইসলাম। তিনি বলেন, আমি হামলা করতে যাইনি। তবে একপর্যায়ে মারধরের কথাটি স্বীকার করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জবান আলী সরকার সম্প্রতি প্রবাসী বিল্লাল হোসেন পরিবারের ঘটনা অবগত আছেন জানিয়ে বলেন, তাদের মধ্যে পূর্বে একাধিকবার শালিস করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button