বাংলাদেশ

ফুলবাড়ীয়ায় বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সেলিমা বেগম সালমার নেতৃত্বে উন্নয়ন ও শান্তি সমাবেশ

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : দেশব্যাপী বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদ ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) দিনব্যাপি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার আয়োজনে উপজেলা শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিএনপি জামাতের হরতালের নামে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদ অবস্থান, আলোচনা সহ বিভিন্ন কার্যক্রম পালন করা হয়।

পরে একটি প্রতিবাদ মিছিল সেলিমা বেগম সালমার নেতৃত্বে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পূর্ববর্তী শান্তি ও উন্নয়ন সমাবেশের বক্তব্যে সেলিমা বেগম সালমা বলেন, বিএনপি জামাত সন্ত্রাসী দল। তারা বাংলাদেশ বিরোধী ছিলো। এখনো তাদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। প্রতিটি জাতীয় সংসদ নির্বাচন আসলে বিএনপি জামাত সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়। আওয়ামী লীগ সবসময় বিএনপির বিরুদ্ধে জনগণের পক্ষে সক্রিয় ভূমিকা পালন করেছে।

এসময় তিনি বর্তমান সরকারের নানাবিধ প্রসংশা করে দেশের অভূতপূর্ব উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বলেও মন্তব্য করেন। একই সাথে এই ধারাবাহিক রক্ষার জন্য আগামী নির্বাচনে উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে পূনরায় বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

পরে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে বিএনপি জামাতের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে নানান স্লোগান দেন সেলিমা বেগম সালমা।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, মৎস্যজীবী লীগের সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব, স্বেচ্ছাসেবক লীগ নেতা খলিলুর রহমান, উপজেলা কৃষক লীগের সাবেক সদস্য মনির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ সেলিম, আছিম পাটুলী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, বাক্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেহেদী হাসান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, শ্রমিক লীগ নেতা আবু রায়ান বাবু, ইয়াসির আরাফাত ইমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম রাজু ও ছাত্রলীগ নেতা আবু কায়সার মিলন প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ছাত্রলীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button