ফুলবাড়ীয়ার খবর

ফুলবাড়ীয়ায় সেলিমা বেগম সালমার নেতৃত্বে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে অবস্থান কর্মসূচি

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : বিএনপির অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় শান্তি অবস্থান কর্মসূচি পালন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিমা বেগম সালমার নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (১৯ আগস্ট) উপজেলা শহরের বঙ্গবন্ধু স্মৃতি সৌধ চত্বরে শান্তি অবস্থান কর্মসূচিতে নব্বইয়ের গনঅভ্যুত্থানে নেতৃত্বদানকারী ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমার পাশাপাশি উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব ইলিয়াস, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ সেলিম সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ সহযোগী সংগঠনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে রাজনৈতিক ভাবে ব্যপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা। কার্যক্রম গুলোতে সরকারের উন্নয়ন বর্ণনার পাশাপাশি ভোটারদের নিকট প্রকৃত নেতৃত্বের বহিঃপ্রকাশ ঘটছে। এ ধরনের কার্যক্রমে সেলিমা বেগম সালমাকে ধন্যবাদ জানান ভোটাররা এবং আগামীতে তাকে এই সংসদীয় আসনে নৌকার কান্ডারী হিসেবে প্রত্যাশা করেন তারা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button