ফুলবাড়ীয়ার খবররাজনীতি

ফুলবাড়ীয়া আসনে আবারো নৌকার মাঝি মোসলেম উদ্দিন

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় ১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য পূনরায় সরকারি দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন গণপরিষদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট। ফলে তিনি সংসদ সদস্য পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন। রবিবার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউতে সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্ত জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ফুলবাড়ীয়া আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এডভোকেট। তিনি আসনটিতে ৬ বার নির্বাচিত এমপি। দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে। তবে গত ২০২২ সালের দলীয় সম্মেলনে নিজের বড় ছেলের কাছে সভাপতির পদ হারান মোসলেম উদ্দিন। তার পর থেকেই ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির দ সাথে বিরোধ চলে আসছিলো এমপি সমর্থকদের। দলীয় ও জাতীয় অনুষ্ঠান গুলো তাদের পালন করতে দেখা গেছে আলাদা আলাদা ভাবে।

সবশেষে উপজেলা বাসীর আগ্রহ ছিলো দ্বাদশ নির্বাচনে দলীয় মনোনয়নের ব্যাপারে। নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১০ জন প্রতিদ্বন্দ্বীকে ডিঙিয়ে এবারো দলীয় মনোনয়ন নিশ্চিত করলেন আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।

ফুলবাড়ীয়া উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মী ও মোসলেম উদ্দিন সমর্থকরা বলছেন, দ্বাদশ নির্বাচনে ফুলবাড়ীয়া আসনে মোসলেম উদ্দিন এডভোকেটকে নৌকার কান্ডারী করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী ও সঠিক সিদ্ধান্ত। নেতৃবৃন্দের লক্ষ্য আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে মোসলেম উদ্দিনকে পূনরায় বিজয়ী করে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট ফুলবাড়ীয়া নিশ্চিত করতে হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button