ফুলবাড়ীয়ার খবর

৭ জানুয়ারী ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে ঈগল পাখির নিরব ভোট বিপ্লব ঘটবে

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে স্বতন্ত্র সংসদ সদস্য ঈগল পাখি মার্কার প্রার্থী সেলিমা বেগম সালমার নিরব ভোট বিপ্লব ঘটার সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে।

ধারনা করা হচ্ছে, গতানুগতিক ধারার বাহিরে এসে একেবারে মানুষের ধারে ধারে ভিন্ন আঙ্গিকে ভোট প্রার্থনা করেছেন সেলিমা বেগম সালমা। উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন অঞ্চলে মাঠে নিরবে কাজ করে গেছেন তার সমর্থকরা। এজন্য তার পক্ষে বিশেষ করে মহিলা ভোটাররা অপেক্ষাকৃত বেশি ঝুকে পড়েছেন। তাই ৭ তারিখে ঈগল মার্কার নিরব ভোট বিপ্লব ঘটার সম্ভাবনা দেখছেন অনেকে।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা নিয়ে গঠিত নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়ন প্রচার ও ভোট প্রার্থনা করে উপজেলার ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার ১২৬টি ওয়ার্ডের পাড়া মহল্লা চষে বেড়িয়েছেন নারী নেতৃত্বের এক উজ্জ্বল নক্ষত্র, ফুলবাড়ীয়ার অগ্নিকন্যা নামে পরিচিত আওয়ামী লীগের সিনিয়র নেত্রী সেলিমা বেগম সালমা। গত এক বছরের কম সময়ের মধ্যেই ফুলবাড়ীয়া উপজেলায় প্রায় ৪ শতাধিক উঠান বৈঠক ও প্রায় ২ শতাধিক পথসভা সম্পন্ন করে গণসংযোগ করেছিলেন তিনি।

সেলিমা বেগম সালমা নব্বইয়ের গণ-অভ্যুত্থানে নেতৃত্বদানকারী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি দীর্ঘদিন ধরেই ফুলবাড়ীয়াকে পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। প্রত্যন্ত এলাকার সাধারণ মানুষদের মাঝে সেলিমা বেগম সালমা আস্থা ও নির্ভরতার নাম।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button