রাজনীতি

ফুলবাড়ীয়ায় এমপি পদপ্রার্থী সেলিমা বেগম সালমা’র ২৭৩তম উঠান বৈঠক ও ১২১তম পথসভা

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে সংসদীয় আসন ১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া উপজেলা নিয়ে গঠিত নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন প্রচার ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে উপজেলার ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার ১২৬টি ওয়ার্ডের পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন নারী নেতৃত্বের এক উজ্জ্বল নক্ষত্র, ফুলবাড়ীয়ার অগ্নিকন্যা নামে পরিচিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দ্বাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ – ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা। গত এক বছর সময়ের মধ্যেই ফুলবাড়ীয়া উপজেলায় প্রায় ৩ শতাধিক উঠান বৈঠক ও প্রায় দেড় শতাধিক পথসভা সম্পন্ন করে গণসংযোগে অপ্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাইনর বাজার এলাকায় ২৭৩তম উঠান বৈঠকে অংশ নেন তিনি। একই দিন সন্ধ্যার পরে মাইনর বাজারে ১২১তম পথসভা ও গণসংযোগে অংশ নেন সেলিমা বেগম সালমা।

স্থানীয় তৃণমূল আওয়ামী লীগ ও সেলিমা বেগম সালমা সমর্থিত নেতৃবৃন্দের আয়োজনে উঠান বৈঠকে যোগদান করেন আশেপাশের ভোটার ও সচেতন সমাজ।

এসময় উপস্থিত ছিলেন দেওখোলা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আবু রায়হান জীবন, সাধারণ সম্পাদক জাকিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সুমন, বিল্লাল হোসেন, পৌর ছাত্রলীগ নেতা এনামুল হক ও আবু সাঈদ মিলন প্রমুখ।

উঠান বৈঠক ও পথসভায় দেওয়া বক্তব্যে সেলিমা বেগম সালমা স্থানীয় ভোটারদের সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করার পাশাপাশি সুখে দুঃখে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আগামী সংসদ নির্বাচনে নিজেকে ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঘোষণা করে সকালের কাছে দোয়া প্রার্থনা করেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে উৎসাহিত করেন।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে রাজনৈতিক ভাবে ব্যপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা। কার্যক্রম গুলোতে সরকারের উন্নয়ন বর্ণনার পাশাপাশি ভোটারদের নিকট প্রকৃত নেতৃত্বের বহিঃপ্রকাশ ঘটছে। এ ধরনের কার্যক্রমে সেলিমা বেগম সালমাকে ধন্যবাদ জানান ভোটাররা এবং আগামীতে তাকে এই সংসদীয় আসনে নৌকার কান্ডারী হিসেবে প্রত্যাশা করেন তারা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button