রাজনীতি

ফুলবাড়ীয়ায় এমপি পদপ্রার্থী সেলিমা বেগম সালমা’র ২৭৭, ২৭৮, ২৭৯, ২৮০ ও ২৮১তম উঠান বৈঠক এবং ১২৬তম পথসভা

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া উপজেলা নিয়ে গঠিত নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন প্রচার ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে উপজেলার ১৩টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার ১২৬টি ওয়ার্ডের পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন নারী নেতৃত্বের এক উজ্জ্বল নক্ষত্র, ফুলবাড়ীয়ার অগ্নিকন্যা নামে পরিচিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দ্বাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ – ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা। গত এক বছর সময়ের মধ্যেই ফুলবাড়ীয়া উপজেলায় প্রায় ৩ শতাধিক উঠান বৈঠক ও প্রায় দেড় শতাধিক পথসভা সম্পন্ন করে গণসংযোগে অপ্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন তিনি।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে উপজেলার ৯নং এনায়েতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কাহালগাঁও পশ্চিম পাড়া এলাকায় ২৭৭তম, দুপুরে একই ওয়ার্ডের কুইনভাঙা এলাকায় ২৭৮তম, পরে রঙের দারা এলাকার আশ্রয়ন প্রকল্পে ২৭৯তম, বিকেলে পূর্ব রঙের দারা এলাকায় ২৮০তম এবং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দোলমা এলাকায় ২৮১তম উঠান বৈঠকে অংশ নেন সেলিমা বেগম সালমা। এতে অংশগ্রহন করেন আশেপাশের মহিলা ভোটারবৃন্দ। পরে সন্ধ্যার পরে ইউনিয়নের সাপমারা এলাকায় ১২৬তম পথসভা ও গণসংযোগে অংশ নেন সেলিমা বেগম সালমা।

স্থানীয় তৃণমূল আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠক ও পথসভা গুলোতে স্থানীয় ভোটারদের পাশাপাশি সামাজিক সচেতন মহল যোগদান করেন।

উঠান বৈঠক অনুষ্ঠান আয়োজন করেন আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, রুস্তম আলী ফকির, হোসেন আলী, মহিলা নেত্রী জামেলা খাতুন, হাজেরা খাতুন, আনোয়ারা বেগম, আমেনা খাতুন, জামিলা খাতুন ও জয়গন নেসা।

উঠান বৈঠক ও পথসভায় দেওয়া বক্তব্যে সেলিমা বেগম সালমা স্থানীয় ভোটারদের সার্বিক সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করার পাশাপাশি সুখে দুঃখে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। আগামী সংসদ নির্বাচনে নিজেকে ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঘোষণা করে সকালের কাছে দোয়া প্রার্থনা করেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে উৎসাহিত করেন।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে রাজনৈতিক ভাবে ব্যপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা। কার্যক্রম গুলোতে সরকারের উন্নয়ন বর্ণনার পাশাপাশি ভোটারদের নিকট প্রকৃত নেতৃত্বের বহিঃপ্রকাশ ঘটছে বলে ধারণা করা হচ্ছে। এ ধরনের কার্যক্রমে সেলিমা বেগম সালমাকে ধন্যবাদ জানান ভোটাররা এবং আগামীতে তাকে এই সংসদীয় আসনে নৌকার কান্ডারী হিসেবে প্রত্যাশা করেন তারা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button