ফুলবাড়ীয়ার খবর

ফুলবাড়ীয়ায় কৃষি মেলা ও সজিব ওয়াজেদ জয় এর জন্মদিন উৎযাপনে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ১০নং কালাদহ ইউনিয়নে বিএসএল দলের উদ্যোগে ও ফুলবাড়ীয়া এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও ১০নং কালাদহ ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ৩ দিন ব্যাপী কৃষি মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) ইউনিয়নের কালাদহ জনতা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে কৃষি মেলায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিমা বেগম সালমা।

তিনি বলেন, বর্তমান সরকার কৃষি খাতে ব্যাপকভাবে উন্নয়ন সাধন করেছে। শেখ হাসিনা সরকারের কারণে কৃষকেরা নানান ধরনের প্রণোদনা পাচ্ছে। সেলিমা বেগম বলেন কৃষিকে আধুনিক ও যুগপৎভাবে অগ্রসর করার জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

কৃষি মেলার সভাপতিত্ব করেন কালাদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম। কৃষি সম্পসারণ কর্মকর্তা আব্দুর রাজ্জাক, কৃষিবিদ নুর মাহমুদ ও সমাজ সেবক মোশাররফ হোসেন দুলাল।

একই দিন সন্ধ্যার পরে ফুলবাড়ীয়া উপজেলা শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এতে উপস্থিত ছিলেন সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মালেক সরকার, সাবেক জেলা পরিষদ সদস্য রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সিরাজউদ্দৌল্লা মঞ্জু, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল ও কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত জনি সহ অন্যান্যরা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button