ফুলবাড়ীয়ার খবররাজনীতি

ফুলবাড়ীয়ায় সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা’র ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও মধ্যাহ্নভোজ

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় পবিত্র ঈদুল আজহা’র আনন্দ উৎযাপন উপলক্ষে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১লা জুলাই) দুপুরে উপজেলা শহরের শাহীন স্কুলের বিপরীতে সেলিমা বেগম সালমা’র আয়োজনে তার বর্তমান বাসভবনে আনন্দ উৎযাপন, সৌজন্য সাক্ষাৎ এবং মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মী, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং দেশে অবস্থানরত প্রবাসী পরিবার মানবিক সংগঠনের নেতৃবৃন্দরা।

বৃষ্টিস্নাত বৈরী আবহাওয়ায় অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাতে একে অপরের সাথে কুশল বিনিময় করেন অতিথিবৃন্দরা। পরে মধ্যাহ্নভোজে অংশ নেন তারা। মধ্যাহ্নভোজে খাবার পরিবেশন করেন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এসময় পরিবেশন তদারকি করেন স্থানীয় আসনে সংসদ সদস্য পদপ্রার্থী ও অনুষ্ঠানের আয়োজক সেলিমা বেগম সালমা। তিনি অনুষ্ঠানে উপস্থিতিদের খুজ খবর নেন এবং খাবারের টেবিলগুলো গুরে দেখেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ীয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরাফ উদ্দিন শর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অছেক বিল্লাহ শামীম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দরা।

মধ্যাহ্নভোজে অংশ নেন উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দরা।

এছাড়াও প্রবাসী পরিবার মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য, সাংগঠনিক সদস্য ও উপদেষ্টা মন্ডলীরা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বৈরী আবহাওয়া উপেক্ষা করেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সেলিমা বেগম সালমা’র সমর্থিত নেতাকর্মীরা অংশ নেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button