রাজনীতি

ফুলবাড়ীয়ায় সেলিমা বেগম সালমার আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মবার্ষিকী উৎযাপন

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী ২০২৩ উপলক্ষে পবিত্র আল কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ আগস্ট) সন্ধ্যার পরে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী, নব্বইয়ের গনঅভ্যুত্থানে নেতৃত্বদানকারী ও আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে নারী নেত্রী সাজেদা খাতুনের পরিবারকে সেলাই মেশিন, অন্যান্যদের জায়নামাজ এবং তজবি প্রদান করেন সেলিমা বেগম সালমা।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ সেলিম, সদস্য খলিলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইবনুল কায়সার রিয়াদ, কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য আবু রায়হান সরকার, দেওখোলা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জাকিউর রহমান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সুমন প্রমুখ। এছাড়াও পৌর ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতিতে সেলিমা বেগম সালমার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা।

পরে দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও তাদের পরিবারের শাহাদাত বরণকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button