ফুলবাড়ীয়ার খবররাজনীতি

ফুলবাড়ীয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভিপি জামানকে সংবর্ধনা

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব গঠিত পূর্নাঙ্গ কমিটির সভাপতি কামরুজ্জামান ভিপি জামানকে সংবর্ধনা প্রদান করেছে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের একটি অংশ।

এ উপলক্ষে সোমবার (১৯ জুন) বিকেলে উপজেলা শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এ সময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান নতুন নেতৃবৃন্দদের ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান এবং নেতাকর্মীদের সাথে ফটোসেশন অংশ নেন।

পরে শহরের কুটুমবাড়ি কনভেনশন সেন্টারে অনুষ্ঠানিকভাবে সভাপতি কামরুজ্জামান ভিপি জামানকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি আলী আজগর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কামরুজ্জামান ভিপি জামান। তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগ শুধু একটি নাম নয়। বর্তমান স্বেচ্ছাসেবক লীগ ফুলবাড়ীয়ার মাঝে একটি শক্তিশালী সংগঠন হিসেবে রুপ লাভ করেছে। এটা দলমত নির্বিশেষে সকলেই স্বীকার করতে বাধ্য।

তিনি আরো বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন আসন্ন। এই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে যে কোন পদক্ষেপ গ্রহণ করতে প্রস্তুত উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। এসময় তিনি স্থানীয় সংসদ সদস্যকে ফুলবাড়ীয়ার উন্নয়নের রুপকার হিসেবে অভিহিত করেন।

সম্প্রতি গঠন হওয়া ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে কোন দূর্নীতি, স্বজনপ্রীতি বা অর্থনৈতিক লেনদেন হয়নি দাবী করে এ ব্যাপারে চ্যালেঞ্জ রাখেন কামরুজ্জামান জামান।

নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আল এমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আলী আজগর, সহ সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ তালুকদার, আইন সম্পাদক এডভোকেট হাবিবুল্লা বাসার, বণ ও পরিবেশ সম্পাদক সাইদুল ইসলাম, ধর্ম সম্পাদক আফাজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনন্ত বিশ্বাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হাসান নিশাত, উপ মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার, উপ প্রচার সম্পাদক সাকিব হাসান ও কৃষি সম্পাদক আব্দুল মান্নান সহ অন্যান্য সদস্য ও সংগঠনটির ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button