ফুলবাড়ীয়ার খবর

বাক্তা অনির্বাণ ক্লাবে সেলিমা বেগম সালমা’র আলোচনা ও মতবিনিময় সভা

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় উঠান বৈঠক ও পথসভার ধারাবাহিকতায় ৭নং বাক্তা ইউনিয়নের অনির্বাণ ক্লাব কর্তৃক আয়োজিত আলোচনা ও মতবিনিময় সভায় অংশ নেন ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা। পরে তরুণ প্রজন্মের মাঝে খেলাধুলার জন্য ফুটবল প্রদান করেন তিনি।

মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় আলোচনা শেষে নৌকার সমর্থনে একটি মিছিল বাক্তা বাজারের ছোট ছোট রাস্তা সহ মেইন রোড কাঁচা- বাজার প্রদক্ষিণ শেষে আবারও ক্লাবে এসে শেষহয়। এসময় প্রধান আকর্ষণ হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় শামসুন নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা।

এসময় উপস্থিত বক্তব্য রাখেন, বাকতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন, উপজেলা কৃষক লীগের সদস্য জামিল আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক দুলাল খান, আওয়ামী লীগ নেতা শ্যামল দেবনাথ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক হাসান মাহমুদ সেলিম প্রমুখ। এছাড়াও পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button