রাজনীতি

বিএনপির আগুন সন্ত্রাসের প্রতিবাদে ফুলবাড়ীয়ায় সেলিমা বেগম সালমার নেতৃত্বে বিক্ষোভ মিছিল

মোবারক হোসাইন : “বিএনপির কালো হাত, ভেঙে দেও গুড়িয়ে দেও, জ’ঙ্গি’বাদের কালো হাত, ভেঙে দেও গুড়িয়ে দেও, উন্নয়নের সরকার বার বার দরকার, শেখ হাসিনার সরকার বার বার দরকার।” এরকম নানান স্লোগানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ জুলাই) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেত্রী ও আসন্ন সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার আয়োজনে এবং তার নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলটি নেতাকর্মীদের নিয়ে শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভালুকজান বাজারের বদ্ধভূমি প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সেলিমা বেগম সালমা বলেন, শুক্রবার সমাবেশের নামে গন্ডগোল করতে ব্যর্থ হয়ে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এ জন্য তাঁরা আগুনসন্ত্রাসে লিপ্ত হয়েছেন। তাঁরা সংঘর্ষে লিপ্ত হয়েছেন, বাস পুড়িয়েছেন, মানুষের সম্পত্তিতে আগুন দিয়েছেন। এটাই তাদের প্রকৃত রূপ। সালমা বলেন, এভাবে যারা রাজনীতির নামে মানুষ পোড়ায়, মানুষের সহায়-সম্পত্তি, স্বপ্নকে পোড়ায়, তাদের বর্জন করতে হবে, তাদের কবল থেকে দেশকে রক্ষা করতেই হবে।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অছেক বিল্লাহ শামীম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য খলিলুর রহমান ও উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব। বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button