রাজনীতি

ময়মনসিংহের শান্তি সমাবেশে সংসদ সদস্য পদপ্রার্থী সেলিমা বেগম সালমা’র নেতৃত্বে ফুলবাড়ীয়া থেকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : উন্নয়নের সরকার বার বার দরকার, শেখ হাসিনার সরকার বার বার দরকার। এরকম বিভিন্ন স্লোগান নিয়ে বিএনপি জামাত ও তাদের দোসরদের দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় ফুলবাড়ীয়া থেকে সেলিমা বেগম সালমা’র নেতৃত্বে নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেছেন।

বুধবার (১৯ জুলাই) শহরের টাউনহল এলাকায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম ও পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। এতে জেলার বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য ইউনিট মিছিলে মিছিলে যোগদান করে। তারই ধারাবাহিকতায় সকালে ফুলবাড়ীয়া উপজেলা থেকে জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিমা বেগম সালমা’র নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় যোগদান করেন।

সেলিমা বেগম সালমা’র ছবি সংবলিত একাধিক ব্যানারে ফুলবাড়ীয়া থেকে আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় যোগদান পরিলক্ষিত হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব হাবিব হালিম, বাকতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দুলাল খান, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ সেলিম, বাকতা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরকার মোঃ মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজন। এছাড়াও উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্তমান ফুলবাড়ীয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভার ১২৬টি ওয়ার্ডের বিভিন্ন অঞ্চল, পাড়া ও গ্রামের আনাচে কানাচে প্রায় ৩ শতাধিক উঠান বৈঠক ও শতাধিক পথসভা সহ বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে রাজনৈতিক ভাবে ব্যপক সক্রিয় রয়েছেন সেলিমা বেগম সালমা। কার্যক্রম গুলোতে সরকারের উন্নয়ন বর্ণনার পাশাপাশি ধারণা করা হচ্ছে ভোটারদের নিকট প্রকৃত নেতৃত্বের বহিঃপ্রকাশ ঘটছে। তাই আগামীতে সেলিমা বেগম সালমাকে এই সংসদীয় আসনে নৌকার কান্ডারী হিসেবে প্রত্যাশা করছেন তৃণমূল নেতৃবৃন্দরা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button