প্রবাসী পরিবার মানবিক সংগঠনের খবরফুলবাড়ীয়ার খবর

রাধাকানাই ইউনিয়নের পশ্চিম পলাশতলী এলাকায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের ঈদ সামগ্রী নগদ অর্থ প্রদান

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার প্রথম প্রবাসীদের সমন্বয়ে গঠিত প্রবাসী পরিবার মানবিক সংগঠনের আয়োজনে আগামী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পশ্চিম পলাশতলী এলাকার স্থানীয় নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী নগদ অর্থ প্রদান করা হয়। এসময় স্থানীয় বয়ারমারা আরাবিয়া জামে মসজিদের উন্নয়ন প্রকল্পে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় সমাজ সেবক আব্দুল মান্নান মাষ্টারের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী পরিবার মানবিক সংগঠনের সাধারণ সম্পাদক ফজলুল হক আকন্দ। আরো বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মনির হোসেন, সদস্য রফিকুল কালাম তোতা মিয়া, আব্দুল জলিল ও শাহজাহান আকন্দ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সমাজসেবক ডাঃ জাহার আলী।

বক্তব্যে বক্তারা প্রবাসী পরিবার মানবিক সংগঠন প্রতিষ্ঠাকালীন সময়ের বিভিন্ন বর্ণনা ও প্রেক্ষাপট উপস্থাপন করেন। এছাড়াও অসহায় ও হতদরিদ্রদের জন্য সংগঠনটি সর্বাবস্থায় কাজ করে যাবে বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তারা।

প্রবাসী পরিবার মানবিক সংগঠনের সভাপতি দৌলত উর রহমান তরফদারের সার্বিক সহযোগিতা অনুষ্ঠানের দিকনির্দেশনা প্রদান করেন সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান তারা, প্রতিষ্ঠাতা সদস্য আবুল হোসাইন, সাইফুল ইসলাম, উপদেষ্টা সেলিমা বেগম সালমা, রফিকুল আলম, দিদারুল ইসলাম, রফিকুল ইসলাম সেলিম, মুজিবুর রহমান খান, সহকারী ধর্ম সম্পাদক রফিকুল ইসলাম, সহ শিক্ষা সম্পাদক শরিফ ফকির, মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ বেগম, সদস্য আশরাফুল আলম ও মোঃ আনিস প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button