বাংলাদেশ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ফুলবাড়ীয়ায় সাংবাদিকদের মানববন্ধন

মোবারক হোসাইন : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশিগঞ্জ উপজেলা সংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ জুন) দুপুরে শহরের উপজেলা পরিষদ প্রাঙ্গনে ফুলবাড়ীয়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন যায়যায়দিনের সাংবাদিক ও সাপ্তাহিক ফুলখড়ির প্রতিষ্ঠাতা সম্পাদক আলহাজ্ব নূরুল ইসলাম খান, দৈনিক যুগান্তরের রফিক আহমেদ মিঠু, ইত্তেফাকের আবুল কালাম, কালের কণ্ঠের আব্দুল হালিম, ভোরের কাগজের হাফিজুল ইসলাম স্বপন প্রমুখ।

বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির আওতায় আনার দাবী জানান। তারা বলেন, নাদিম হত্যার সঙ্গে জড়িত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সকলকে দ্রুত আইনের আওতায় আনতে হবে। দ্রুত বিচারের মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি ফাঁসির দাবিও জানান তারা। বক্তারা বলেন, দেশে সাংবাদিক নির্যাতন বেড়েই চলেছে। সাংবাদিকদের কোনো নিরাপত্তা নেই। আজ পর্যন্ত সাংবাদিকদের হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় একের পর এক সাংবাদিক হত্যার শিকার হচ্ছেন। দেশে আর কত সাংবাদিক হত্যার স্বীকার হবে? গুটিকয়েক সন্ত্রাসীদের কর্মকাণ্ডে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। 

মানববন্ধনে উপজেলায় কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button