রাজনীতি

সেলিমা বেগম সালমার আয়োজনে শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকীতে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল

আজকের ফুলবাড়ীয়া ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, তারুণ্যের অফুরান অনুপ্রেরণার উৎস ও শহীদ শেখ কামাল এর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) বিকেলে শহরের পশ্চিম বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেত্রী, নব্বইয়ের গনঅভ্যুত্থানে নেতৃত্বদানকারী ও আগামী নির্বাচনে ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিমা বেগম সালমার আয়োজনে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক হওয়ায় হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ক্রিকেট সরঞ্জাম প্রদান করেন সেলিমা বেগম সালমা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ সেলিম, সদস্য খলিলুর রহমান, সাবেক কলেজ ছাত্রলীগের সদস্য আবু রায়হান সরকার বাবু, দেওখোলা ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি জাকিউর রহমান, বাক্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান, উপজেলা কৃষক লীগের সাবেক সদস্য মনির হোসেন ও আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক দুলাল খান প্রমুখ।

এসময় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button